শামায়েল উদ্দিন মাইন
- শামায়েল উদ্দিন মাইন ১৭-০৫-২০২৪

বিজয় ৭১
১৬.১২.২৩

মায়ের কাছে বিদায় নিয়ে
গিয়েছিল ছেলে মুক্তি ছিনিয়ে নিতে,
ফিরবে কি না ফিরবে না
সেই ভাবনা পারে নি আটকাতে।
গিয়েছিল ছেলে বীরের ভেসে
পাক বাহিনীকে ধ্বংস করতে,
জীবনটাকে তোয়াক্কা না করে
প্রাণ দিয়ে দিলো অনায়াসে।
আনলো ছেলে বিজয় ছিনিয়ে
পাক সেনাদের দেশ থেকে হটিয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।